ফ্রন্ট ফাইটার হিসেবে সবসময় মাঠে আছি : বিএমপি কমিশনার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : পরিচালক স্বাস্থ্য অধিদপ্তর কনফারেন্স রুম বরিশালে, মঙ্গলবার জাতীয় টিবি কন্ট্রোল প্রোগ্রাম কর্তৃক ” Raising awareness and sensitization to mitigate stigma & Discriminations of TB, HIV & Malaria Program During COVID-19 Pandemic.” শীর্ষক এক দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত কর্মশালায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, এই পেন্ডামিক পরিস্থিতির মধ্যেও চিকিৎসা সেবাপ্রত্যাশীদের কাছে স্বাস্থ্যবিভাগের দৈনন্দিন কর্মসূচিগুলো সত্যিই জানা বোঝা এবং অনুধাবন করার বিষয়। আমরাও এই পরিস্থিতিতে কর্তব্য পালনের পাশাপাশি ফ্রন্ট ফাইটার হিসেবে স্বাস্থ্য সুরক্ষা বিধি মান্যকারী সুস্থ্য নাগরিক পেতে জনসচেতনতা বৃদ্ধি সহ সুবিধা বঞ্চিত নাগরিকদের পাশে মানবিক ফেস তথা পেন্ডামিক পুলিশিং নিয়ে দাঁড়িয়েছি।

যথাযথ নিয়মে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে জনগণকে সম্পৃক্ত করে স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন নির্দেশনামূলক কথা/ স্লোগান নিয়ে বর্ণাঢ্য র‍্যালী সহ প্রচার প্রচারণামূলক স্টিকার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে জনগণের মাঝে সচেতনতা তৈরি করার মাধ্যমে আমরা কাজ করছি। সবাই নিজ নিজ অবস্থান থেকে নিয়ম মেনে মানবিক উদ্যোগে নিজেকে নিয়োজিত রাখতে পারলে অচিরেই একটি সুস্থ, নিরাপদ ও সুন্দর পৃথিবী উপহার পাওয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পরিচালক স্বাস্থ্য দপ্তর বরিশাল ডাঃ বাসুদেব কুমার দাস এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অন্যান্য দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ।