ঢাকা-খুলনা রুটে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের চলাচল শুরু

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের সদস্যের কল্যাণার্থে ঢাকা খুলনা রুটে হ্রাসকৃত ভাড়ায় বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের পরীক্ষামূলক চলাচল শুরু হচ্ছে, এ খবর সংশ্লিষ্ট একটি সুত্রের। ।

৩ জুন, বৃহস্পতিবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে বাস ছেড়ে গেছে। আগামী শনিবার বিকেল ৩ টায় উক্ত বাসটি খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্স থেকে পুনরায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের এই বাসটি মুন্সিগঞ্জের মাওয়া, ফরিদপুরের ভাঙ্গা, গোপালগঞ্জের ভাটিয়া, বাগেরহাটের কাটাখালী মোড় স্টপেজে যাত্রাবিরতি করে খুলনায় পৌঁছবে।

বাসটি ঢাকা ফেরার পথে ওইসব স্টপেজে থামবে। এই রুটের সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ এই বাস সার্ভিসের সেবাটি গ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) হিসেবে ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর ১ বছর পূর্তিতে পুলিশ সদস্যদের কল্যাণার্থে রাজধানী ঢাকা থেকে সকল বিভাগীয় শহর পর্যন্ত এই বাস সার্ভিসটি চালু করার উদ্যোগ করেন।

পুলিশ সদস্য ও তাদের পরিবাবের সদস্যগণ এই বাস সার্ভিসের সুবিধাটি গ্রহণ করতে পারবেন। অতি দ্রুত সময়ের মধ্যেই সকল রুটে একযোগে এই বাস চলাচল শুরু হবে।