সরিষাবাড়ীতে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প(এলডিডিপি) প্রাণি সম্পদ অধিদপ্তর ,মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রাণালয়ের সহযোগিতায় প্রাণী সম্পদ প্রদর্শনী ২০২১ অনুষ্ঠিত হয়েছে।আজ ৫ জুন শনিবার সরিষাবাড়ী কলেজ মাঠে এ প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে বিভিন্ন প্রকার প্রাণী ও প্রযুক্তির ৪০টি স্টল বসে। প্রাণী সম্পদ প্রদর্শনীর স্টল পরির্দশন শেষে প্রদর্শনীর উদ্বোধনী সভার সভাপতিত্ব করেন প্রাণী সম্পদ প্রদর্শনী উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ। প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান বক্তব্য রাখেন।
এ সময় আরো বক্তব্য রাখেন- প্রাণী সম্পদ প্রদর্শনী উদযাপন কমিটির সদস্য সচিব ও সিনিয়র উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান,সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয়ের ভেটেনারী সার্জন আতিকুর রহমান প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন-জামালপুর জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক।
প্রদর্শনী উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন খামারিরা,স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ,সাংবাদিকবৃন্দ ও সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।