নড়াইলে মাদকসহ গ্রেফতার ২

অপরাধ

মোঃ রফিকুল ইসলাম, নড়াইল : বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম ( বার) এর সঠিক নির্দেশনায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ডিবি ওসি জনাব সুকান্ত এর নেতৃত্বে এসআই মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স এএসআই মোহাম্মদ আবুল কালাম আজাদ, কং/ মোঃ রকিবুল , কং/ জয় কুমার, কং/ সালমান আহমেদ, কং/ আবু সুফিয়ান সহ লোহাগড়া থানাধীন লাহুড়িয়া ইউনিয়নের লাহুড়িয়া গ্রামের শেখপাড়ার মৃত আনছার জমাদ্দারের ছেলে গাঁজার ডিলার মোঃ মাহফুজার জমাদ্দার (৫২) এর বাড়ি থেকে গাঁজা উদ্ধার পূর্বক তাকে (মাফুজার) গ্রেফতার করা হয়। আসামি মোঃ মাহফুজার জমাদ্দারের দেখানো মতে তার ( মাফুজার) ঘরের ভিতর স্টিলের বাক্সের মধ্য হতে তিন (০৩)কেজি গাঁজা উদ্ধার করেন নড়াইল ডিবি পুলিশ।

অপরদিকে ওই রাতে লোহাগড়া থানার জয়পুর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রয় করার সময় জয়পুর গ্রামের আলম সরদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী আসামি মোঃ মতিয়ার সরদারকে( ২৭ ) ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন নড়াইল জেলা থেকে মাদক মুক্ত করে নড়াইল জেলাকে বাংলাদেশের মধ্যে মাদক মুক্ত জেলা হিসেবে ঘোষণা করতে হবে ।

তিনি মাদক বিক্রেতাদের হুশিয়ার করে বলেন এখনও সময় আছে সৎ পথে উপার্জন করে নিজেদের ছেলে মেয়েদের মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলুন অন্যথায় আপনাদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আসামিদের বিরুদ্ধে নিয়মিত মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

পরিশেষে পুলিশ সুপার বলেন নড়াইল জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।