বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রেলমন্ত্রী!

জাতীয়

বিশেষ প্রতিবেদক : ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রেলমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মো. নূরুল ইসলাম সুজন।কনে পেশায় আইনজীবী। মন্ত্রী নিজেও সাংবাদিকদের আনন্দের খবরটি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাসতে হাসতে বলেন, এখন চাঁদ উঠবে উঠবে করছে।
গুঞ্জন শোনা যাচ্ছে, আপনি বিয়ে করতে যাচ্ছেন এমন প্রশ্নে মন্ত্রী বলেন, বিষয়টা গুঞ্জনের মধ্যেই থাকুক না। হা হা হা। ‘সূর্য যখন উঠবে বা চাঁদ যখন উঠবে, তখন আপনারা সবাই দেখবেন। এখন চাঁদ উঠবে উঠবে করছে।’
এরপর রেলমন্ত্রী বলেন, শোনেন আকাশে মেঘ আছে, সূর্য উঠেছে। কিন্তু দেখতে পারছেন না। মেঘ কেটে গেলই আপনারা সূর্য দেখতে পারবেন। তাহলে কি বলতে পারি আপনার বিয়ের প্রক্রিয়া চলছে এমন প্রশ্নে তিনি বলেন, আপনারা যে জানতে পারছেন, এটাই তো প্রক্রিয়া।
প্রবীণ আইনজীবী নূরুল ইসলাম সুজন একাদশ সংসদ নির্বাচনে প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পঞ্চগড়-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার স্ত্রী নিলুফার ইসলাম গত সংসদ নির্বাচনের আগের দিন ২০১৮ সালের ২৯ ডিসেম্বর মারা যান। নূরুল ইসলাম সুজন ও নিলুফার ইসলাম দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে।
এর আগের রেলমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে বিয়ে করেছিলেন। চিরকুমার এই রাজনীতিকের ওই বিয়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল।