নতুন সেনাপ্রধানকে আজকের দেশ ডটকম পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন

জাতীয়

আজকের দেশ রিপোর্ট : অভিনন্দন নতুন সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ (নড়াইলের সন্তান) । নতুন সেনাপ্রধান কে আজকের দেশ ডটকম পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন শুভকামনা ও শুভেচ্ছা জানিয়েছেন আজকের দেশ ডটকম এর সম্পাদক এবং প্রকাশক আমিনুর রহমান বাদশা।

জানা গেছে, লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে জেনারেল পদে পদোন্নতি দিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। তার এই নিয়োগের বিষয়ে নড়াইলের সর্বস্তরের জনগণের মধ্যে বয়ে চলেছে আনন্দের অনুভূতি। আজকের দেশ ডটকম এর সম্পাদক এবং প্রকাশক আমিনুর রহমান বাদশার গ্রামের বাড়ি নড়াইল জেলার সদর থানার মির্জাপুরে। তিনি নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে জেনারেল পদে পদন্নোতি দেওয়ায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ধন্যবাদ জানান।

২৪ জুন থেকে এই নিয়োগ ও পদোন্নতি কার্যকর হবে এবং পরবর্তী তিন বছরের জন্য এস এম শফিউদ্দিন আহমেদ বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে ১০ জুন বৃহস্পতিবার এক প্রজ্ঞাপন জারি করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। বর্তমান সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদের স্থলাভিষিক্ত হচ্ছেন এস এম শফিউদ্দিন।

শফিউদ্দিন আহমেদ বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল হিসেবে দায়িত্ব পালন করছেন।