কেএমপিতে মাদকসহ গ্রেফতার ৫

অপরাধ

মামুন মোল্লা , খুলনা : কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১৬৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৬০০ গ্রাম গাঁজাসহ ৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে , এ খবর সংশ্লিষ্ট একটি সুত্রের।

গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী আলামিন হাওলাদার@ অনি(৩৬) পিতা-মৃত: আতাহার হাওলাদার, সাং-সুতালরি, থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট, এ/পি সাং-টুটপাড়া গ্যাদনপাড়া, থানা-খুলনা সদর; মনিরুল ইসলাম সাদ্দাম(৩০), পিতা-মৃত: ইছাহাক শেখ, সাং-ভৈরব পাশা, থানা-নলছিটি, জেলা-ঝালকাঠি, এ/পি সাং-দক্ষিণ টুটপাড়া মহির বাড়ী বড় খালপাড়, থানা-খুলনা সদর; মোঃ শাহ আলম(৩৫), পিতা-মোঃ সামছু মাতুব্বর, সাং-কার্তিককুল, হাইস্কুল এর সামনে, থানা-দৌলতপুর; মাছুদ গাজি(২১), পিতা-মৃত: ছিদ্দিক গাজি, সাং-বৈকালী ম্যানগ্রোভ এর পিছনে, থানা-খালিশপুর এবং শামছুন্নাহার(৪২), পিতা-সাইদুর হক, স্বামী-মোঃ মান্নান, বাস্তুহারা কলোনী, ১২ নং রোডস্থ, থানা-খালিশপুর, খুলনা মহানগরী’দের কে বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ১৬৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৬০০ গ্রাম গাঁজা আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৫ টি মাদক মামলা রুজু করা হয়েছে।