সংশয়ী’ ছবিতে চুক্তিবদ্ধ শেখ সাদী

বিনোদন

বিনোদন প্রতিবেদক : ” ও ললনা’ গান দিয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছিলেন তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী। এরপর তুমি কই, দাঁড়ি কমা সহ বেশ কিছু গান দিয়ে পরিচিতি পেয়েছেন। সংগীত ক্যারিয়ার বছর তিনেক সাদীর, এরমধ্যেই তিনি সিনেমার নায়ক হচ্ছেন।

এই শিল্পী জানালেন, মঙ্গলবার রাতে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘সংশয়ী’। সিনেমাটির পরিচালক আবু তাওহীদ হিরণ।

দেখতে সুদর্শন হওয়ায় আগেও নায়ক হওয়ার প্রস্তাব পেয়েছিলেন সাদী। চেয়েছিলেন সিনেমা করলে অন্যরকম কিছু করবেন। অবশেষে সেই সুযোগ পেয়েছেন বলেও মন্তব্য করেন তিনি। বলেন, এবারের প্রস্তাবটি আর ফিরিয়ে দিতে পারেননি।

শেখ সাদী বলেন, সংশয়ী হচ্ছে টিনেজ লাভ স্টোরি নির্ভর একটি গল্প। তিনি বলেন, গতানুগতিক বাণিজ্যিক ধারার সিনেমা নয়। গল্প ও চিত্রনাট্য পেয়ে কয়েকবার পড়েছি। মনে হয়েছে, এই কাজটি আমার জন্য। গল্প ও অভিনয় সিনেমা বলতে যা বোঝায় তাই হচ্ছে ‘সংশয়ী’।

করোনা মিডেল এ্যাড সিনেমাটির জন্য অভিনয় শিখছেন শেখ সাদী। তিনি বলেন, অভিনয় করা সাধনার বিষয়। চর্চার ব্যাপার। আমি শেখার চেষ্টা করছি। গানে মানুষ যেভাবে গ্রহণ করেছেন, আমার বিশ্বাস সিনেমাতেও দর্শক গ্রহণ করবেন। আমার চেষ্টার কমতি থাকবে না।

সিনেমায় অভিনয় করলেও গান ছাড়বেন না। তার কথা, গান আমার প্রথম ভালো লাগা, ভালোবাসার জায়গা। সিনেমা হচ্ছে চ্যালেঞ্জের জায়গা। আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সিনেমা করার আরেকটি কারণ এটি।

মঙ্গলবার রাতে ‘সংশয়ী’ ছবিতে চুক্তিবদ্ধ হন শেখ সাদী ‘সংশয়ী’ সিনেমার শুটিং হতে পারে ২০ জুন থেকে। সিনেমাটির পরিচালক আবু তাওহীদ হিরণের দ্বিতীয় সিনেমা এটি। এর আগে তিনি ‘আদম’ নামে একটি সিনেমা নির্মাণ করেছেন। যেটি মুক্তির অপেক্ষায়। সংশয়ী সিনেমাতে সাদীর নায়িকা হবেন অনামিকা ঐশী, যিনি একেবারে নবীন মুখ। আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, রোজি সিদ্দিকী প্রমুখ।

পরিচালক হিরণ বলেন, সাদী বেশ স্মার্ট। গল্পের সঙ্গে তার লুক ও বয়স একেবারে উপযুক্ত। এজন্য তাকে নিয়েছি। আমার বিশ্বাস সে ভালো করবে। তিনি বলেন, ২০ জুন থেকে শুটিংয়ের ইচ্ছে আছে। বাকিটা আবহাওয়ার উপর নির্ভর করছে। শুভ কামনা রইল। সংশয়ী সিনেমার জন্য।