এএসআই সালাউদ্দিনের মৃত্যুতে সিএমপির শোক

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের চান্দগাঁও থানায় কর্মরত এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীন শুক্রবার ১১ জুন, ভোরবেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা কালে নিহত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীন গতকাল ১০ জুন, দিবাগত রাতে চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড় থেকে সিএন্ডবি ও আশপাশ এলাকায় সিরা-৩১ (নৈশ) ডিউটিতে নিয়োজিত ছিলেন।

ডিউটিকালীন সময়ে তিনি গোপন সংবাদের ভিত্তিতে একটি কালো হাইস (মাইক্রোবাস) যোগে পার্বত্য এলাকা হতে চোলাইমদ সহ চট্টগ্রাম শহরের দিকে আসার তথ্য পান।

উক্ত তথ্যের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার ১১ জুন, ভোর অনুমান ৪ টার সময় চান্দগাঁও থানাধীন মেহেরাজখানঘাটা পেট্রোল পাম্পের সামনে রাস্তার উপর গাড়ীটি দেখে থামানোর জন্য সিগন্যাল দেন।

কিন্তু গাড়ীর চালক প্রথমে গাড়ীটি থামানোর মত করে গাড়ীর গতি কমিয়ে আনলে এএসআই/কাজী মোঃ সালাউদ্দিন ও ড্রাই কং/৪৮২৪ মোঃ মাসুম গাড়ীর সামনে আসেন। গাড়ীর ড্রাইভার তখন গাড়ীর গতি পুনরায় বাড়িয়ে এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীনকে সজোরে ধাক্কা দিলে তারা উভয়েই গুরতর আহত হন।

পরবর্তীতে আহত অবস্থায় এএসআই/কাজী মোঃ সালাউদ্দিন ও ড্রাই কং/৪৮২৪ মোঃ মাসুম কে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এএসআই/কাজী মোঃ সালাউদ্দিন কে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে ঘাতক হাইস (মাইক্রোবাস) গাড়ীটি চান্দগাঁও থানাধীন মেহেরাজখান ঘাটা এশিয়া ফ্যান ইন্ড্রাট্রিজ লিঃ গেইটের সামনের রাস্তার উপর হতে ৭৩০ লিটার চোলাই মদসহ আটক করে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।