লালমনিরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন মাহবুবুজ্জামান

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ ও পরপর দু’বারের সফল উপজেলা চেয়ারম্যান, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুজ্জামান আহমেদ।


বিজ্ঞাপন

গত ১৭ ই জুন ( বৃহস্পতিবার) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের এমপি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন।

উক্ত অনুমোদিত লালমনিহাট জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কালীগঞ্জ উপজেলা পরিষদের পরপর দুইবার এর সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

উল্লেখ্য যে, মাহবুবুজ্জামান আহমেদ বিগত ২০০৩ সাল হতে গত ১১জুন/২০১৯ইং জেলা আওয়ামী লীগের সম্মেলন এর আগ পর্যন্ত তিনি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে সফলতার সহিত তার দায়িত্ব পালন করেন। ছাত্র রাজনীতি থেকে উঠে আসা তৃনমূল আওয়ামী লীগের একজন সংগঠক হিসেবে তিনি বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে লালন করে দলের দূর সময়ে যেমন সফল নেতৃত্ব দিয়েছেন তেমনি সুসময়ে তিনি তৃণমূলের আস্থাভাজন নেতৃত্ব হিসাবে বেশ সুনাম অর্জন করেছেন।

গত ১১ ই জুন/২০১৯ লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এবং কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি পদে সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি কে সভাপতি এবং লালমনিরহাট জেলা পরিষদের সফল চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। লালমনিহাট জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের দীর্ঘদিন পর গত ১৭ই জুন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিহাট জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি অনুমোদন ও প্রকাশ করা হয়েছে॥

এ বিষয়ে নবগঠিত কমিটির সহ-সভাপতি মাহবুবুজ্জামান আহমেদ বলেন, আমাকে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সকলের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।