গাজীপুরে ৫১নং ওয়ার্ড যুবলীগের অহংকার জালাল মাহমুদ টুটুল

রাজশাহী

শেখ রাজীব হাসান, টঙ্গীঃ গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১ নং ওয়ার্ডের সাধারণ মানুষের আস্থার ঠিকানা যুবলীগ নেতা জালাল মাহামুদ টুটুল। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে সৃষ্ট লকডাউনে বেকার, গরীব, অসহায় মানুষের পাশে থেকে সহায়ক ভুমিকা পালন করেছেন যুবলীগের পরিশ্রমী এই নেতা। অসহায় মানুষদের সহযোগীতা ও বিপদে আপদে পাশে থেকে সকলের মনে ভালোবাসার জায়গা করে নিয়েছেন যুবলীগ নেতা জালাল মাহমুদ টুটুল।
নিজ কর্ম দক্ষতা ও সাধারণ মানুষের ভালোবাসায় মহানগরের ৫১নং ওয়ার্ডের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘জামিয়া কোরআনিয়া সাতাইশ’ এর গঠিত অবিভাবক ফোরামের সভাপতি করা হয়। এছাড়া সমাজের বিভিন্ন উন্নয়ন্ কাজে সহযোগীতা করেন যুবলীগের এই পরিশ্রমী এই নেতা।
জালাল মাহমুদ টুটুল বলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম ভাইয়ের দিক নির্দেশনা ও গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাইয়ের পরামর্শ অনুযায়ী সাধারণ মানুষের সেবা করার চেষ্টা করি। করোনা মহামারীতে ঘরবন্দী অসহায় মানুষদের আমার সাধ্যমত সহযোগীতা করেছি। করোনা সংক্রমণ ভয়াবহ ভাবে বেড়ে যাওয়ায় সরকার পুনরায় লকডাউন ঘোষনা করেছে। আমার আশপাশে যেসকল অসহায় লোকজন রয়েছে আমি আমার সাধ্যমত তাদের সহযোগীতা করার চেষ্টা করবো। আপনার শুধু আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো বেশী করে আপনাদের সহযোগীতা করতে পারি।


বিজ্ঞাপন