বাবার প্রত্যক্ষ মদদে সন্ত্রাসী হয়ে ওঠে রিফাত-রিশান

অন্যান্য অপরাধ আইন ও আদালত জীবন-যাপন সারাদেশ

বরগুনা প্রতিনিধি : বাবা-মায়ের প্রত্যক্ষ মদদে সন্ত্রাসী হয়ে ওঠে বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার মূল আসামি রিফাত ফরাজী ও রিশান ফরাজী। স্থানীয়রা বলছেন, ছেলেদের অপকর্মের অভিযোগ এলে শাসন তো দূরে থাক, উল্টো অভিযোগকারীদের হেনস্তা হতে হতো তাদের বাবা দুলাল ফরাজীর হাতে।
বরগুনার আলোচিত রিফাত শরীফ ‘কিলিং মিশনে’ সরাসরি অংশ নেয় দুই সহোদর রিফাত ফরাজী ও রিশান ফরাজী। ঘটনার মূল হোতা নয়ন বন্ডের পাশাপাশি এলাকায় নানা অপকর্মে আলোচিত তারা। স্থানীয়রা বলছেন, আপন দুই ভাইয়ের এমন বখে যাওয়ার পেছনে তাদের অভিভাবকের আস্কারাই দায়ী।
দুই যুগ আগে বরগুনা শহরের ধানসিঁড়ি সড়কে কেনা জমিতে বাড়ি করে এখানে বসবাস শুরু করেন দুলাল ফরাজী। মানুষদের হেনস্তা করে টাকা পয়সা কেড়ে ছিনিয়ে নেয়াই ছিল তার ছেলে রিফাত ও রিশানের রুটিন কাজ। ছেলেদের অপকর্মের টাকা দিয়েই চলতো তাদের সংসার। স্থানীয় পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়নত শিক্ষার্থীদের এমন কোনো ম্যাচ নেই যেখানে হানা দেয়নি রিফাত রিশান ও তার সহযোগীরা।
স্থানীয়রা বলছেন, নৈতিকতার অবক্ষয় রোধ ও মানবিক মূল্যবোধ জাগ্রত করার সময় এসেছে। রিফাত হত্যায় জড়িতদের উপযুক্ত শাস্তির মাধ্যমেই এর শুরু হতে পারে বলে মত তাদের।
এ বিষয়ে কথা বলতে দুলাল ফরাজীর বাড়ি গিয়ে কাউকে খুঁজে পাওয়া যায়নি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *