যুবককে ছুরিকাঘাতে হত্যা

অপরাধ আইন ও আদালত খুলনা জীবন-যাপন সারাদেশ

এবার মাগুরায় রিফাত স্টাইল

মাগুরা প্রতিবেদক : বরগুনা সরকারি কলেজের সামনের রাস্তায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনা নিয়ে আলোচনা সমালোচনা এখনো শেষ হয়নি। এরই মধ্যে এবার মাগুরা শহরতলীর বাটিকাডাঙ্গা এলাকার মডার্ন মোড়ে একই স্টাইলে (ছুরিকাঘাতে) হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার বন্ধু দিপু গুরুতর আহত হয়েছেন। রোববার দুপুরে মাগুরা শহরতলীর বাটিকাডাঙ্গা এলাকার মর্ডান মোড়ের রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত লিসান আঠারোখাদা ইউনিয়নের মঠবাড়ি এলাকার রফিকুল ইসলামের ছেলে। তিনি সরকারি হোসেন শহীদ কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।
পুলিশ জানায়, কলেজ শেষে তিনবন্ধু মোটরসাইকেলে ঘুরতে বের হয়। সেখান থেকে ফেরার সময় তারা বাটিকাডাঙ্গা এলাকার মর্ডান মোড়ে পৌঁছালে দুর্বৃত্তরা গাড়ি থামিয়ে লিসানকে ছুরিকাঘাত করে। তখন লিসানকে বাঁচাতে গেলে তার বন্ধু দিপুকেও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে লিসান মারা যান। গুরুতর অবস্থায় দিপুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনার পর ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ খুনের ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *