টঙ্গীতে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও গণভোজ

ঢাকা

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুর মহানগরীর টঙ্গীতে ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযােগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলােচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টঙ্গী কলেজ রোড শাখার নিউ ব্লোন স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের সভাপতিত্ব ও সমাজ কল্যাণ সম্পাদক মো.মজিবুর রহমানের সঞ্চালনায় আয়ােজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য, গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর ও মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুল কবির, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লা ইকবাল, ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ মো.খলিলুর রহমান, ৫৪নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক হাজী বাবলু, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি হুমায়ুন কবির বাপ্পি প্রমুখ।
৫৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক হাজী মোঃ বাবলুর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আলোচনা শেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামণা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে তবারক বিতরণ করা হয়।


বিজ্ঞাপন