গাজীপুর থেকে অপহরণ হওয়া রহিম বাদশাহ টাংগাইলে উদ্ধার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : কোনাবাড়ি থানাধীন বিসিক এলাকার গার্মেন্টস কর্মী রহিম বাদশা। এক সময়ের সহকর্মী আফজালের মাধ্যমে সাব কন্ট্রাক্টের কাজের অর্ডার আছে বলে গত ২৪ আগস্ট কড্ডা ব্রীজের পশ্চিম পাশে ময়লা স্তুপের পাশ হতে সাদা রংয়ের হাইয়েস গাড়ি দ্বারা অপহৃত হয় রহিম বাদশা।


বিজ্ঞাপন

অপহরনকারী চক্র ভিকটিমের মোবাইল দিয়ে কল করে এবং নির্যাতনের ভিডিও করে লক্ষাধিক টাকা মুক্তিপণ দাবী করে। ভিকটিমের আত্মীয় স্বজন তিনবারে ৩০ হাজার টাকা প্রদান করে।

এ সংক্রান্তে কোনাবাড়ী থানার মামলা রুজুর ৫ ঘন্টার মধ্যে সুভাশীষ ধর, সহকারী পুলিশ কমিশনার (কোনাবাড়ি জোন) এর নেতৃত্বে কোনাবাড়ী থানার অভিযানে গাজীপুর ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকা থেকে ভিকটিম রহিমকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী ৫ জন আসামীকে গ্রেফতার এবং অপহরনের কাজে ব্যবহৃত হাইয়েস গাড়ী ও নির্যাতনের ভিডিও রেকর্ডের কাজে ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা যথাক্রমে, মোঃ আফজাল হোসেন (৪৩) মাতা মৃত হাছিনা বেগম পিতা মোঃ মনির হোসেন সাং-নেওয়ারগাছা। মোঃ সোহেল রানা(২২) পিতা মোঃ হারেজ আলী মাতা মোছাঃ সেলিনা বেগম সাং ডুবাইল। মোঃ আছাদুল ইসলাম(৩০) পিতা-মৃত সাইদুল ইসলাম। মোছাঃ আছিয়া বেগম সাং চৌবাড়ীয়া। মকবুল হসেম রনি(২৯) পিতা-মৃত জাবেদ আলী মাতা আছিয়া বেগম সাং চৌবাড়ীয়া। এবং মোঃ বাবু হোসেন(২০) পিতা মোঃ বকুল মিয়া মাতা মজিরন বেগম সাং চৌবাড়ীয়া সর্ব থানা ও জেলা টাঙ্গইল।