বাসা ছাড়তে পরীমনিকে নোটিশ দিবেন বাড়িওয়ালা

বিনোদন

বিতর্ক ও জনপ্রিয়তার বিড়ম্বনাই কাল হলো


বিজ্ঞাপন

আজকের দেশ রিপোর্ট : নানারকম বিতর্ক, আলোচিত ও সমালোচিত চিত্রনায়িকা পরি মনি কে বাসা ছাড়তে নোটিশ দিবেন বাড়িওয়ালা। সকাল থেকেই অভিনেত্রীর বাড়ির সামনে এমন ভিড়ের কারণে বিব্রত পাশের ফ্ল্যাটের বাসিন্দারা। এ কারণে বাড়ির মূল ফটক তালা লাগিয়ে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে দেখা গেছে, চিত্রনায়িকার জামিনের খবরে সকাল থেকেই অনেকে ওই বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন। ঢাকার জনপ্রিয় এই নায়িকাকে একনজর দেখতে অনেক ভক্ত-অনুরাগী বাড়ির সামনে ভিড় করছেন।
এমন পরিস্থিতিতে বাইরে থেকে গণমাধ্যমকর্মীরা বাড়ির ভেতরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল রঙের পলিথিন ঝুলিয়ে দেওয়া হয়।
জানা গেছে, পরীমনিকে নিয়ে বিব্রত তার প্রতিবেশীরা। নাম প্রকাশ না করার শর্তে পরীর পাশের ফ্ল্যাটের এক বাসিন্দা জাগো নিউজকে বলেন, ‘একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এ এলাকাটি ভদ্রলোকের জন্য।’
তিনি বলেন, এ বাড়ির ছয়তলায় পরীমনি একাই থাকেন। তিনি ভাড়া থাকেন। অন্যগুলোতে ফ্ল্যাট মালিকরা নিজেদের পরিবার নিয়ে থাকেন। বর্তমানে পরীমনির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহিতার মধ্যে পড়তে হচ্ছে। বাচ্চারাও এসব নিয়ে বিরক্ত।
রোজ রোজ পুলিশ, সাংবাদিক। এসব দেখে তো অভ্যস্ত নন তারা। এতে আমরা বিব্রত। এসব বিষয় বিবেচনা করে পরীমনির ফ্ল্যাটের মালিককে অভিযোগ জানানো হয়েছে। দ্রুত যেন ব্যবস্থা নেন তিনি।
আরেক প্রতিবেশী জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এ বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকরা।
এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।
চিত্রনায়িকা পরীমনির জামিনের খবরে তার বনানীর লেকভিউয়ের বাড়ির সামনে ভিড় করছেন গণমাধ্যমকর্মীসহ উৎসুক জনতা থেকে শুরু করে ভক্ত-অনুরাগীরা। বুধবার (১ সেপ্টেম্বর) বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে দেখা গেছে, চিত্রনায়িকার জামিনের খবরে সকাল থেকেই অনেকে পরীমনির বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন।
ঢাকার জনপ্রিয় এই নায়িকাকে একনজর দেখতে অনেক ভক্ত-অনুরাগী বাড়ির সামনে ভিড় করছেন।
অপেক্ষার অবসান ঘটিয়ে দুপুর ১টার দিকে বনানীর বাসায় প্রবেশ করেন পরীমনি। এসময় তার হাতে দেখা যায় বিস্কুটের প্যাকেট। বিস্কুট খেতে খেতে গাড়ি থেকে নেমে বাসায় ভেতরে প্রবেশ করেন তিনি। অনেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় পরী বেশ হাস্যোজ্জ্বল ছিলেন। ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়েন। তবে গণমাধ্যমকর্মীদের এড়িয়ে বাড়িতে ঢুকে যান।
এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।
গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। তখন তার বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব।
এরপর ৫ আগস্ট র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।
মামলা সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। এজন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। বাসায় নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।
২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করেন পরীমনি। এ পর্যন্ত তিনি ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।