ভাইয়ের অফিসে এসে ১৪ তলা থেকে পড়ে বোনের মৃত্যু

অপরাধ এইমাত্র জাতীয় জীবন-যাপন ঢাকা রাজধানী

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৪ তলা থেকে পড়ে তানজিনা আক্তার রূপা (১৭) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। রূপা খিলগাঁওয়ের আলী আহমেদ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।


বিজ্ঞাপন

নিহত কিশোরীর ভাই জুবায়ের আহমেদ সম্রাট জানান, সিটি সেন্টারের ১৪ তলায় তার অফিস। বোন তানজিনা বিশাল ভবন দেখতে তার সঙ্গে এখানে এসেছিল। ৩৬ তলা ভবনের বিভিন্ন জায়গা দেখার পর বোনকে ১৪ তলায় রেখে তিনি কিছু সময়ের জন্য নিজের অফিসে গিয়েছিলেন। এরপর আশপাশের চিৎকার শুনে এসে দেখেন তানজিলা নিচে পড়ে গেছে। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি নিছক দুর্ঘটনা নাকি অন্যকিছু তা তদন্ত করে বের করা হবে।

এদিকে নিহত কিশোরীর ভাই জুবায়ের আহমেদ সম্রাটকে জিজ্ঞাসাবাদের জন্য মতিঝিল থানায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল খালেক জানান, ময়নাতদন্তের জন্য ওই কিশোরীর মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *