ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা

অপরাধ আইন ও আদালত এইমাত্র জীবন-যাপন ঢাকা

টঙ্গী প্রতিনিধি : গাজীপুরে ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে টঙ্গীর হাজিবাড়ি এলাকার একটি বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।


বিজ্ঞাপন

নিহতরা হলেন- নরসিংদীর বেলবো উপজেলার বটেরশ্বর গ্রামের বাসিন্দা হালিম (২৯) ও তার ছেলে রোমান (৯)। হালিম টঙ্গী বাজারের ফুটপাতে মসলার ব্যবসা করতেন বলে জানা গেছে।

নিহত হালিমের মামা কাঞ্চন মিয়া অভিযোগ করে বলেন, ব্যবসা নিয়ে স্ত্রীর বড় ভাই দুলালের সাথে হালিমের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। এর জেরে দুলাল হালিমকে কয়েকবার মারধরও করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আবদুল হালিম তার স্ত্রী ও চার সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। মঙ্গলবার রাত তিনটার দিকে তার স্ত্রী ইসনাহার বেগম চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে অন্যান্য ভাড়াটে ও স্থানীয় লোকজন ছুটে আসেন। এ সময় ঘরের মেঝেতে নোমানকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। আর বারান্দার গ্রিলে গলায় ফাঁস লাগানো অবস্থায় আবদুল হালিমকে ঝুলে থাকতে দেখা যায়।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, ময়নাতদন্তের জন্য বাবা ও ছেলের মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর দুজনের মৃত্যুর কারণ জানা যাবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *