ঢাকায় সব গ্যাং নিশ্চিহ্ন করা হবে

অপরাধ আইন ও আদালত এইমাত্র রাজধানী

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে গ্যাং বলে কোনো শব্দ থাকবে না বলেই জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। শনিবার হোসেনি দালানের ইমামবাড়ায় এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে ইমামবাড়ার নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেন ডিএমপি কমিশনার।


বিজ্ঞাপন

আছাদুজ্জামান মিয়া বলেন, কিশোর গ্যাং বলি আর বড় গ্যাং বলি, ঢাকায় গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। সবাইকে নিশ্চিহ্ন করা হবে। কোনো কিশোর গ্যাংয়ের অস্তিত্ব থাকতে দেব না।

তিনি বলেন, গ্যাং কালচারের বিরুদ্ধে ডিএমপি শূন্য সহিষ্ণু নীতি অবলম্বন করেছে। ঢাকায় কোনো গ্যাং থাকবে না। এ ছাড়া অন্য কাউকেই তাজিয়া মিছিলে নাশকতা করতে দেয়া হবে না।

তিনি আরো বলেন, যাঁরা এ ইমামবাড়াতে শ্রদ্ধা নিবেদন করতে বা মিছিলে যোগ দিতে আসবেন, তাঁদের আর্চওয়েসহ প্রয়োজনবোধে বিভিন্নভাবে তল্লাশি করা হবে। তল্লাশির পরে তাঁরা ভেতরে প্রবেশ করতে পারবেন। প্রতিটি অনুষ্ঠানের চারপাশে স্পেশাল ব্র্যাঞ্চ (এসবি) এবং গোয়েন্দা নজরদারি থাকবে। অনুষ্ঠানের আগে ডগ স্কোয়াড দিয়ে পুরো এলাকা সুইপিং করা হবে। অনুষ্ঠানগুলো মনিটর করবে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কাউন্টার টেররিজম ইউনিট। এছাড়া বোমা নিষ্ক্রিয়করণ দল ও সোয়াত টিম প্রস্তুত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *