প্রধানমন্ত্রীর পুত্র ও কন্যা দুর্নীতি না করে চাকরি করেন

এইমাত্র জাতীয় জীবন-যাপন বরিশাল সারাদেশ

পিরোজপুর প্রতিনিধি : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াও তার পুত্ররা দেশের সম্পদ লুটপাট করেছে। তারা লুটপাট ও খুনের দায়ে দণ্ডিত হয়েছেন। কিন্তু আওয়ামী লীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো দুর্নীতি করেন না। তার পুত্র ও কন্যারা চাকরি করে খান। একইভাবে প্রধানমন্ত্রীর বোন শেখ রেহেনা ও তার সন্তানরা চাকরি ও ব্যবসা করে চলেন। এখানেই (পিরোজপুর-১) একসময় রাস্তার শ্রমিকদের কাজের টাকা থেকে ভাগ নেয়া হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় দেশ আজ প্রায় ভিক্ষুকমুক্ত।


বিজ্ঞাপন

বৃহস্পতিবার সকালে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলানায়তনে দুস্থ মহিলাদের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি উপজেলার ১৯ দুস্থ মহিলাদের প্রত্যেককে ১ লাখ ১৬ হাজার ৫ শ টাকা করে চেক প্রদান করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তারের সভাপতিত্বে ও শেখমাটিয়া এলজিইডি’র আওতাধীন উপজেলার পল্লী সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত দুস্থ মহিলা শ্রমিকদের সয়কৃত অর্থের এ চেক বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার। এ সময় উপস্থিত ছিলেন গণপূর্তর নির্বাহী প্রকৌশলী বিশ্ব নাথ বনিক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ প্রমুখ।

পরে মন্ত্রী ওইদিন বেলা ১২টার দিকে উপজেলা পুজা উদযাপন পরিষদের সাথে মত বিনিময় করেন। এ সময় মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের আমলে এদেশে হিন্দুরা তাদের ধর্মীয় কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারতো না। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এদেশের হিন্দুরা মহা আনন্দে তাদের ধর্মীয় কর্মকাণ্ড পালন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতাদের সাথে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মুনির হোসেন, জেলা পরিষদের সদস্য তুহিন হালদার তিমির প্রমুখ।

মন্ত্রী দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য সমন্বয় সভায় বক্তব্য রাখেন। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সমস্যা ও স্বাস্থ্য সেবার মান নিয়ে কথা বলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন কুমার ঢালী উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সরকারি সোহরওয়ার্দী কলেজের ভিপি এসএম বায়েজিদ হোসেন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *