পাপ বাপরেও ছাড়ে না: নাসিম

এইমাত্র জাতীয় রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, পাপ বাপরেও ছাড়ে না। বিএনপি তাদের পাপের ফল ভোগ করছে। শনিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সভায় এ কথা বলেন নাসিম।
ডিসেম্বরে হতে যাওয়া আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে অভ্যর্থনা উপ-কমিটির বৈঠকে এসব কথা বলেন আওয়ামী লীগের এই নেতা।
বিএনপির সমালোচনা করে নাসিম বলেন, বিএনপি-জামায়াত জোট দেশের মানুষের ওপর যে তাণ্ডব চালিয়েছে, অপকর্ম করেছে তার ফল এখন তারা ভোগ করছে। পাপের ফল ভোগ করছে, পাপ বাপরে ছাড়ে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে সাবেক এই মন্ত্রী বলেন, শত প্রতিকূলতার মধ্যদিয়ে আওয়ামী লীগ আজকে এ অবস্থায় এসেছে। শেখ হাসিনার নেতৃত্বের গুণে সারা বিশ্ব এখন তাকে চেনে।
নাসিম বলেন, সামনের চ্যালেঞ্জকে মোকাবেলা করতে এবং সংগঠনকে গতিশীল করতেই এবারের সম্মেলন। জনগণই আমাদের শক্তি জনগণই আমাদের শক্তির উৎস। এ ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন।
এ সময় শিক্ষামন্ত্রী দীপু মনিম আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয় সম্পাদক শাম্মী আহমেদ, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগের কার্য-নির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন মায়া, কামরুল ইসলাম ও রিয়াজুল কবির কাওছার প্রমুখ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *