যশোর জেলা আওয়ামী লীগ মিলন সভাপতি শাহিন সম্পাদক পুনঃনির্বাচিত

এইমাত্র রাজনীতি সারাদেশ

 

যশোর প্রতিনিধি : যশোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শহিদুল ইসলাম মিলনকে সভাপতি ও শাহীন চাকলাদারকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এই দুইজন বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।


বিজ্ঞাপন

বুধবার যশোর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই কমিটি ঘোষণা করেন। সবমিলিয়ে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির ২০ জনের নাম ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন আব্দুল মজিদ, হায়দার গণি খান পলাশ, একেএম খয়রাত হোসেন, আব্দুল খালেক, অ্যাডভোকেট আলী রায়হান ও গোলাম মোস্তফা।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন যশোর-২ আসনের সাবেক এমপি মনিরুল ইসলাম মনির, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন ও মীর জহুরুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন, জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এবং যশোর পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুকে। প্রচার সম্পাদক করা হয়েছে মুন্সি মহিউদ্দিনকে।

এছাড়া সম্মেলন থেকে সদস্য হিসেবে সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর-১ আসনের এমপি শেখ আফিল উদ্দিন ও যশোর-৪ আসনের এমপি রনজিৎ কুমার রায়ের নাম ঘোষণা করা হয়েছে।

বাকি ৫১ জনের নাম পরে ঘোষণা করা হবে বলে জানাগেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *