সদরঘাটে সন্ধান মিলেছে জামসিদার মরদেহের

জাতীয় রাজধানী

বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টার দিকে সুরভী-৭ লঞ্চের ধাক্কায় ঢাকা সদরঘাটে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়া একই পরিবারের ছয়জন নিখোঁজ হওয়ার প্রায় ১৪ ঘণ্টা পর জামসিদা নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। জামসিদার স্বামী দেলোয়ার এখন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের উদ্ধারে নৌ পুলিশ, বিআইডব্লিউটিএ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দলের এখনও অভিযান চলছে।


বিজ্ঞাপন

শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে নৌ পুলিশের সহযোগীতায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল জামসিদার মরদেহটি উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

এর আগে বৃহস্পতিবার রাতে সদরঘাট নৌ পুলিশের ওসি আব্দুর রাজ্জাক জানান, নিখোঁজরা সবাই একই পরিবারের। কামরাঙ্গীরচর থেকে সদরঘাট শরীয়তপুর লঞ্চ ঘাটে আসার সময় ডিঙি নৌকা থেকে ছিটকে পড়ে নিখোঁজ হন তারা।

নিখোজ জামসিদার মরদেহ উদ্ধারের পর বাকি নিখোঁজরা হলেন- আহত অবস্থায় উদ্ধার হওয়া শাহজালালের স্ত্রী শাহিদা, তাদের মেয়ে মিম (৮) ও মাহি (৬), দেলওয়ার (২৭) ও তিন মাসের একটি বাচ্চা।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শাহজালাল কামরাঙ্গীরচরের মিয়ারচর থেকে ডিঙি নৌকায় করে পরিবারসহ সদরঘাটে যাচ্ছিলেন। বরিশাল ঘাটে পৌঁছানোর আগেই সুরভী-৭-এর ধাক্কায় ডুবে যায় নৌকাটি। আহত অবস্থায় শাহজালালকে উদ্ধারের পর প্রথমে মিটফোর্ড ও পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *