অপরাধ করে পুলিশও ছাড় পাচ্ছে না

অপরাধ আইন ও আদালত সারাদেশ

মেহেরপুর প্রতিনিধি : পুলিশও এদেশের একজন মানুষ। সে ভুল করতেই পারে। ভালো কাজ যেমন করছে তেমন খারাপ কাজও করতে পারে। তবে পুলিশ বলে কাউকে ছাড় দেয়া হচ্ছে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার বেলা সাড়ে এগারোটার দিকে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের উদ্দেশ্যে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মেহেরপুর, চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে দুই দিনের সরকারি সফরে স্বরাষ্ট্রমন্ত্রী এখন মেহেরপুরে অবস্থান করছেন। বেলা এগারটার দিকে তিনি মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের উদ্দেশ্যে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির আন্দোলনের বিষয়ে বলেন, দেশের জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। সেজন্য তাদের আন্দোলনে কেউ সাড়া দিচ্ছে না। জনগণ তাদের সঙ্গে নেই বলেই তারা আন্দোলন করতে পারছে না।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বিএনপি নেতাদের অভিযোগের বিষয়ে সংবাদিকদের প্রশ্নের জবাবে স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে দেশের প্রচলিত আইনে সাজা ভোগ করছেন। জামিনের বিষয়টি আদালতের বিষয়। সেখানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কিছুই করার নেই। জেল কোড অনুযায়ী তার যে ব্যবস্থা করা দরকার আমরা সেটি নিশ্চিত করছি।
স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের সময় আরো উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ সরকারি কর্মকর্তাবৃন্দ।
সরকারি সফরের অংশ হিসেবে রোববার বিকেলে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *