র‌্যাবের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় র‌্যাব একটি পিকআপ ভ্যান তল্লাশী চালিয়ে ৩৮ কেজি গাঁজাসহ মো. মনিরুজ্জামান (৪০) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। এসময় পিকআপ ভ্যানে ভর্তি ৩০বস্তা সিমেন্টসহ গাড়িটি জব্দ করা হয়। র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) এবিএম ফাইজুল ইসলাম মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এলিট ফোর্স র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান অবৈধ মাদকদ্রব্য গাঁজা বহন করে ঢাকায় নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ধনিয়া মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। সন্দেহজনক পিকআপ ভ্যানটিকে সংকেতের মাধ্যমে থামিয়ে পিকআপ ভ্যানটি তল¬াশী করে তার ভেতর থেকে ৩৮ কেজি গাঁজা, ৩০ বস্তা সিমেন্ট উদ্ধারসহ মো. মনিরুজ্জামান (৪০), কুমিল্লাকে গ্রেফতার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার এবিএম ফাইজুল ইসলাম আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ গাঁজা এবং অন্যান্য মাদকদ্রব্য কুমিল্লা সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রয় করতো। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


বিজ্ঞাপন