নুসরাত জাহান রাফি হত্যার খুনিদের ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে সাতক্ষীরা

জাতীয় সারাদেশ

ইব্রহিম খলিল সাতক্ষীরা: নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদে ফুঁসে উঠেছে সাতক্ষীরা। খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধণ কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশ পালন করেছে সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগ। আজ বুধবার বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে হাতে হাত রেখে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করে ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার ছাত্রী দাখিল পরিক্ষার্থী নুসরাত জাহান রাফি (১৮) হত্যার প্রতিবাদ জানানো হয়।


বিজ্ঞাপন


মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদৌলা কতৃক শীলতাহানির ঘটনায় গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে জঘন্য এই নির্মম হত্যার প্রতিবাদে মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ ও ম্যানেজিং কমিটির সভাপতির ফাঁসির দাবি জানানো হয়। এ সময় ফেনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেমের বিরুদ্ধে মামলা নিতে গড়িমসির অভিযোগ তোলেন বক্তরা। ওসি মোয়াজ্জেম তাৎক্ষনিক অধ্যক্ষ সিরাজ সহ তার সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থানিলে মৃত্যুর কোলে ঢোলে পড়তে হতো না দাখিল পরিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে। অবশেষে স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা দাবি করে খুনিদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ও ফাঁসির দাবি জানান বক্তরা ।

মানববন্ধনে জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহানা মহিদ বুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা জ্যোৎ¯œা আরা, জেলা আওয়ামীলীগ নেতা ডাক্তার মুনসুর আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আকতার হোসেন, সাংবাদিক তৌহিদুর রহমান ডাবলু, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সুলেখা রানী দাস, সাংগঠনিক সম্পাদক মাহফুজা রুবি, সোনিয়া পরভীন শাপলা প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *