দীর্ঘমেয়াদী আমাশয় ও ডায়রিয়া নিরাময়ে অত্যন্ত কার্যকরী ন্যাচারাল মেডিসিন

সাস্থ্য

নিজস্ব প্রতিনিধি : সিরাপ কুড়চি প্রাকৃতিক উপাদানের সমন্বয়ে প্রস্তুত একটি মেডিসিন যা আমাশয়, ডায়রিয়া ও রক্ত অর্শ নিরাময়ে অত্যন্ত কার্যকরী। এতে ব্যবহৃত কুড়চি মূলের ছাল আমাশয় রোগের জীবাণুর বিরুদ্ধে কাজ করে। বেল আমাশয়, ডায়রিয়া ও পেপটিক আলসার উপশমে কার্যকরী। আদা হজমকারক ও বমিরোধক। গোলমরিচ হজমকারক, বায়ুনাশক ও রোগ প্রতিরোধ ক্ষমতাবর্ধক। পিপুল ক্ষুধাবর্ধক, স্নায়ু শক্তিবর্ধক ও শক্তিশালী অণুজীবনাশক। আমলকী, হরীতকি ও বহেড়া বদহজম, অরুচি, ডায়রিয়া, আমাশয় ও অর্শরোগ নিরাময় করে এবং দেহে রোগ সংক্রমণের বিরুদ্ধে শক্তিশালী প্রতিরোধ গড়ে তোলে।

(Active ingredients) সক্রিয় উপাদানঃ Holarrhena antidysenterica

যে সকল উপাদানে তৈরি: Holarrhena antidysenterica , Aegle marmelos , Embelia ribes , Zingiber officinale , Piper nigrum , Piper longum , Phyllanthus emblica , Berberis aristata , Plumbago zeylanica , Alpinia galanga , Terminalia chebula , Terminalia bellirica , Wrightia tinctoria & Aconitum heterophyllum.

যে সকল রোগে ব্যবহার করা হয়:
১. দীর্ঘমেয়াদী আমাশয়
২. রক্ত আমাশয়
৩. আই বি এস
৪. ডায়রিয়া।

সেবনবিধি: প্রাপ্ত বয়স্ক: ২-৪ চা চামচ (১০-২০ মিলি) দৈনিক ২-৩ বার সেব্য অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
অপ্রাপ্ত বয়স্ক: ১-২ চা চামচ (৫-১০ মিলি) দৈনিক ২-৩ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

বিঃদ্রঃ উপরে উল্লেখিত মেডিসিনটি বাজারে বিভিন্ন কোম্পানি নিয়ে এসেছে। মেডিসিনটি সেবনের পৃর্বে অবশ্যই রেজিস্ট্রার চিকিৎসকের পরামর্শ নিবেন।
প্রতিনিয়ত স্বাস্থ্য এবং ইউনানী আয়ুর্বেদিক মেডিসিন ও চিকিৎসা বিষয়ক পরামর্শ পেতে আমাদের সাথেই থাকুন।