রোল মডেল হওয়ায় বাংলাদেশকে অনুসরণ করছে বিশ্ব : পলক

অন্যান্য এইমাত্র জাতীয় রাজনীতি রাজশাহী সারাদেশ

নাটোর প্রতিনিধি : তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। দ্রুত সময়ে বাংলাদেশ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে। রোল মডেল হওয়ায় বাংলাদেশকে অনুসরণ করছে বিশ্বের অনেক দেশ।


বিজ্ঞাপন

রোববার দুপুরে নাটোরের সিংড়া উপজেলায় হতদরিদ্রদের মাঝে সহায়তা বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী পলক। পরে অগ্নিকাণ্ড, সড়ক দুর্ঘটনা, পানিতে ডুবে মারা যাওয়া ও অসুস্থ রোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন তিনি।

এ সময় বিভিন্ন দুর্ঘটনায় নিহত পাঁচজনের পরিবারের মাঝে ৭০ হাজার টাকা, অগ্নিদগ্ধ একজনকে ১০ হাজার টাকা, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত একজনকে দুই বান্ডিল টিন ও নগদ ছয় হাজার টাকা দেন প্রতিমন্ত্রী পলক।

একই সঙ্গে প্যারালাইজড আক্রান্ত শাহাবুলের মেয়ের লেখাপড়ার খরচ চালানোর জন্য নগদ ছয় হাজার টাকা ও তাড়াই গ্রামের ক্যান্সার আক্রান্ত স্বাধীনকে নগদ ৪ হাজার টাকা ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ব্লাড ক্যান্সার আক্রান্ত তন্ময়কে নগদ ৫০ হাজার টাকা দেন প্রতিমন্ত্রী। পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *