ভালো কাজের মানদন্ডে শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করলেন পুলিশ সুপার নড়াইল

অপরাধ

মো. রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা ও ভালো কাজের মানদণ্ড অনুযায়ী শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করলেন পুলিশ সুপার।


বিজ্ঞাপন

শনিবার ১৭ জুলাই, সকাল ১০ টায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা জেলা পুলিশ লাইন্স ড্রিলসেটে অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (প্রঃ) মোঃ সোহানুর রহমান সোহাগ , সকল থানা ও বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জ সহ পুলিশ সদস্যগণ।

কল্যান সভা শেষে জুন/২০২১ ইং মাসের বিভিন্ন ক্যাটাগরিতে যে সকল পুলিশ অফিসার শ্রেষ্ঠ হন পুলিশ সুপার তাদের হাতে পুরস্কার তুলে দেন।

মামলা রহস্য উদঘাটনের জন্য বিশেষ পুরস্কার পেলেন (কালিয়া সার্কেল) সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার,জুন/২০২১ মাসের ওয়ারেন্ট তামিল শ্রেষ্ঠ অফিসার হলেন এস আই মোহাম্মদ নাজমুল হাসান( নড়াগাতি থানা) ও এএসআই প্রলয় চক্রবর্তী সদর থানা নড়াইল,
আদালতের কাজে শ্রেষ্ঠ অফিসার এস আই নাজমুল হাসান, সদর কোট নড়াইল, আদালতের কাজে শ্রেষ্ঠ কনস্টেবল সঞ্জয় সরকার সদর কোট নড়াইল, মাঠ পর্যায়ে সেরা অফিসার এসআই এস এম সবুর আলী জেলা বিশেষ শাখা নড়াইল, মাঠপর্যায়ে সেরা ওয়াচার কনস্টেবল মোঃ আলমগীর হোসেন জেলা বিশেষ শাখা নড়াইল, মাদক উদ্ধার শ্রেষ্ঠ অফিসার এএসআই মোহাম্মদ বিল্লাল হোসেন লোহাগড়া থানা,
সেরা বিট অফিসার এসআই শোভন কুমার নাগ সদর থানা নড়াইল, সেরা বিট অফিসার এসআই মাহমুদুর রহমান লোহাগড়া থানা, সেরা বিট অফিসার এস আই মিজানুর রহমান কালিয়া থানা, সেরা বিট অফিসার এস আই তৌহিদুল ইসলাম নড়াগাতি থানা,
শহরের যানজট নিরসনে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন সার্জেন্ট সবুজ মোল্যা , আইন বিষয়ে পরীক্ষায় প্রথম স্থান অধিকারী কনস্টেবল মাহমুদুল হাসান।

পুলিশ সুপার কল্যাণ সভায় তার বক্তব্যে বলেন, ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্যে তিরস্কার। কাজেই সকল পুলিশ সদস্যকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্ব অবহেলার অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন বর্তমান করোনা প্রাদুর্ভাব বেড়ে গেছে তাই অবহেলা না করে সকলের স্বাস্থ্য বিধি মেনে ডিউটি করতে হবে এবং আসন্ন ঈদ উপলক্ষে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে দাঙ্গা-হাঙ্গামা যেন না হয় এবং সকল জনগণের সাথে সুন্দর ব্যবহারের মাধ্যমে সেবা প্রদান করতে হবে।