খালেদার বিয়ে ভেঙে গিয়েছিল সমাধান দেন বঙ্গবন্ধু : প্রতিমন্ত্রী

এইমাত্র জাতীয় রাজনীতি সারাদেশ সিলেট

সিলেট প্রতিনিধি : নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, পিতা হারানো সব নারীর পিতা হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন, নারীদের যথাযথ সম্মানের জায়গায় নিয়ে যেতে প্রথম এদেশে বঙ্গবন্ধু উদ্যোগী হন। তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে রাখছেন গুরুত্বপূর্ণ অবদান। খালেদা জিয়া ও জিয়াউর রহমানের বিয়ে ভেঙে গিয়েছিল। সে বিষয়টি সমাধান করে দেন বঙ্গবন্ধু।
বৃহস্পতিবার নারী বিষয়ক অধিদফতর ও বিভাগীয় কমিশনার কার্যালয় সিলেটের আয়োজনে বিভাগীয় পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
‘তোমরাই বাংলাদেশের বাতিঘর’ প্রতিপাদ্যে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য তৃণমূলের নারীদের সম্মাননা দেয়া হয়। সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান।
সিলেট জেলা কালচারাল অফিসের অসিত বরণ দাস গুপ্ত এবং নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের শিশু সুরক্ষা কর্মকর্তা প্রিয়াংকা দাস রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য শামীমা আক্তার খানম ও সৈয়দা জোহরা আলাউদ্দিন, সাবেক সংসদ সদস্য সৈয়দা জৈবুন্নেছা হক এবং নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার এবং নারী বিষয়ক অধিদফতর মহাপরিচালক (গ্রেড-১) পারভীন আকতার।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *