খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উদ্যোগে মুজিব বর্ষের অঙ্গীকার পূরণে কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলা কমপ্লেক্সে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন জাহাঙ্গীর এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর কবির।

সেমিনারে স্বাগত বক্তব্য ও খাদ্যের নিরাপদতা বিষয়ক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রদান করেন গাইবান্ধা জেলা নিরাপদ খাদ্য অফিসার মোঃ লোকমান হোসেন।

অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম বিপ্লব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার, উপজেলা প্রাণীসম্পদ অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন স্তরের ব্যবসায়ীবৃন্দ ও সাংবাদিক।

অনুষ্ঠানে আরোও উপস্হিত ছিলেন উপজলো পর্যায়ের বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ খাইরুল ইসলাম, ব্যবসা- মালিক সমিতি প্রতিনিধি ও সাধারণ ভোক্তা।

বক্তারা নিরাপদ খাদ্যের উপর গুরুত্বারোপ করে বিভিন্ন দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন এবং বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কার্যক্রমকে আরোও ব্যাপকভাবে প্রচারণার মাধ্যমে জনসচেতনতা সৃষ্টির জন্য অনুরোধ করেন।