নওয়াপাড়ায় প্রয়াত শাহ্ হাদিউজ্জামানের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে দোয়ার মাহফিল

সারাদেশ

সুমন হোসেন, অভয়নগর : অভয়নগর নওয়াপাড়ায় যশোর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় সংসদের ৪বার নির্বাচিত সংসদ সদস্য, যুদ্ধকালিন গনপরিষদ সদস্য শাহ্ হাদিউজ্জামানের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে জামিয়া আরাবিয়া মুহিউল ইসলাম ও এতিমখানা নওয়াপাড়া পীরবাড়ি মাদ্রাসা প্রাঙ্গনে পরিবারের পক্ষ থেকে এই দোয়ার আয়োজন করা হয়।
প্রয়াত শাহ্ হাদিউজ্জামানের বড় ছেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, সহ-সভাপতি সানা আব্দুল মান্নান, সাধারন সম্পাদক সরদার অলিয়ার রহমান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, নওয়াপাড়া খাদ্যশষ্য, কয়লা ও সার সমিতির সাধারন সম্পাদক মোঃ শাহ্ জালাল হোসেন, উপজেলা বিএনপি’র সভাপতি মতিয়ার রহমান ফারাজী, সাধারন সম্পাদক কাজী গোলাম হায়দার ডাব্লু, নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক, দৈনিক নওয়াপাড়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হারুন-অর-রশিদ, শাহ্ আব্দুল মুকিত জ্বিলানী, শাহ্ হাদিউজ্জামানের ছোট ছেলে উপজেলা ছাত্রলীগের আহবায়ক শাহ্ খালিদ মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুসাইন খাঁন, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ রবিউল হাসান সহ প্রমূখ।
প্রয়াত শাহ্ হাদিউজ্জামানের স্মৃতিচারণ বক্তব্য শেষে নওয়াপাড়া পীরবাড়ি মাদ্রাসার প্রধান মুফতি আলহাজ্ব মাওলানা তৈয়েবুর রহমান দোয়া পরিচালনা করেন। দোয়া শেষে উপস্থিতিদের মধ্যে তবারক বিতরণ করা হয়।