রাজধানীর মগবাজারে ৫ দোকানে অগ্নিকান্ড

রাজধানী

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মগবাজার মধুবাগ এলাকায় অগ্নিকান্ডের ঘটনায় ৫টি দোকান পুড়ে ভুস্মিভূত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তেজগাঁও দু’টি ইউনিট প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় সুজন (২৩) নামে এক যুবক অগ্নিদগ্ধ হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুমের ডিউটি লিডার মো. বাবুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকাল ১০ টা ৮ মিনিটে মগবাজার হাতিরঝিল রোড মধুবাগ এলাকায় খাবারের দোকানসহ পাঁচটি বিভিন্ন প্রতিষ্ঠানে অগ্নিকা-ের সুত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সকাল ১০ টা ২৫ মিনিটের সময় ওই আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া পুরোপুরিভাবে আগুন সকাল ১০ টা ৪০ মিনিটের সময় সম্পূর্ণ নির্বাপন করা হয়।
অগ্নিকান্ডে খাবারের দোকানের গ্যাসের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। অগ্নিকান্ডের ফলে ৫টি প্রতিষ্ঠানের প্রায় দেড় লাখ টাকার বিভিন্ন আসবারপত্র ও মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ৫ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে। অগ্নিকান্ডে আহত সুজন (২৩) কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


বিজ্ঞাপন