অস্রসহ ডাকাত গ্রেফতার

অপরাধ চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী রিভলবার, ০১ টি ওয়ানশুটারগান এবং ১৪ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ ডজন মামলার আসামী বাঁশখালীর পুইছড়ি এলাকার মোঃ জসীম উদ্দিন @ জোস্যা ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।


বিজ্ঞাপন

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন বড় হাতিয়া ইউপিস্থ চাকফিরানী কালীনগর পাড়ার (০৮ নং ওয়ার্ড) গ্যাস কোম্পানী রোডস্থ কালাগোদা ব্রীজের উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ০১ এপ্রিল ২০২১ ইং তারিখ ০৪১০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ জসীম উদ্দিন (৩৩), পিতা- নুরুল হুদা, মাতা- মৃত জাহাদা বেগম, সাং- পূর্ব পুঁইছড়ি (হাসিনার বড় বাড়ি), থানা- বাঁশখালী, জেলা- চট্টগ্রামকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্ত মতে তার পরিহিত লুঙ্গির কোমড়ের ডান পাশে গোজানো অবস্থায় ০৫ রাউন্ড গুলি ভর্তি ০১ টি বিদেশী রিভলবার এবং হাতে থাকা শপিং ব্যাগের ভিতর হতে ০১ টি ওয়ানশুটারগান এবং ০৯ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। আসামী মোঃ জসীম উদ্দিন @ জোস্যা ডাকাত (৩৩) এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় এবং কক্সবাজার জেলার পেকুয়া থানায় হত্যা, হত্যা চেষ্টা, অস্ত্র, অপহরণ ও চাঁদাবাজি, চাঁদাবাজি, মাদক এবং বন মামলাসহ মোট ১২ টি মামলা রয়েছে। জসিম উদ্দিন বাঁশখালী থানার পুঁইছড়ি এলাকার কুখ্যাত জোস্যা ডাকাত নামে পরিচিত।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী কার্যক্রম গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।