বাপ্পির কিশোর লুকের রহস্য উন্মোচন

বিনোদন

বিনোদন প্রতিবেদক : মূলত দুই দিন আগে বাপ্পি চৌধুরী তার কয়েকটি কিশোর লুকের স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

এতেই শুরু গুঞ্জন,কেনো হঠাৎ এই লুক,তবে কি নতুন সিনেমার জন্য প্রস্তুতি না কি অন্য কিছু?

আজ কয়েকটি অনলাইন নিউজ এর মাধ্যমে সেই রহস্য উন্মোচন হলো। মূলত বর্ষীয়ান নির্মাতা কাজী হায়াৎ এর ৫১ তম চলচ্চিত্রে জয় বাংলা সিনেমার কাজ করতে যাচ্ছেন বাপ্পি চৌধুরী।মূলত এই সিনেমার গল্পের প্রয়োজনে কিশোর লুকের প্রয়োজন।

বাপ্পি চৌধুরীর সঙ্গে আছেন সময়ের হার্টথ্রব নায়িকা জাহানারা মিতু। যন্ত্রণার পর বাপ্পি চৌধুরীর সাথে জুটি হয়ে এটি তার দ্বিতীয় কাজ।

সিনেমা প্রসঙ্গে বাপ্পি চৌধুরী বলেন, ইতিমধ্যে চরিত্র ধারণের কাজ শুরু করে দিয়েছি,গল্পের প্রয়োজনে নিজেকে কিশোর লুকে আনতে সর্বোচ্চ চেষ্টা করছি।

নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য যা করা দরকার তাই করবো। মুনতাসির মামুন এর উপন্যাস সম্পর্কে নতুন করে কিছু বলার নেই, এই সিনেমার সাথে যুক্ত হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

সিনেমা প্রসঙ্গে জাহানারা মিতু বলেন, মুনতাসির মামুন ভাইয়ের উপন্যাস অবলম্বনে সিনেমাতে কাজ করা সৌভাগ্যের ব্যাপার, জয় বাংলা উপন্যাস আমি পড়েছি। আমার প্রিয় উপন্যাস গুলোর একটি।

সেইসাথে কাজী হায়াৎ স্যারের মত একজন গুণী নির্মাতা সাথে কাজ করতে পারা সত্যিই ভাগ্যের ব্যাপার।

সিনেমার পরিচালক কাজী হায়াৎ বলেন,২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানের সিনেমা নির্মাণের জন্য
বরাদ্দ পেয়েছি, জয়বাংলা নামে একটি সিনেমা নির্মাণ করছি, নায়ক নায়িকা হিসেবে বাপ্পি ও মিতু কে নিয়েছি।

সবকিছু গুছিয়ে রাখছি, সরকারি নির্দেশনা অমান্য করে এই মুহূর্তে চুপি চুপি শুটিং করা আমার পক্ষে সম্ভব নয়, সরকার লকডাউন উঠিয়ে নিলেই কাজ শুরু করব।