আশ্রয়ণ প্রকল্প বিশ্বের দোরগোড়ায় এক নজিরবিহীন উদ্যোগ : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

সারাদেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্প বিশ্বের দোরগোড়ায় এক নজিরবিহীন উদ্যোগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী উদযাপনের জন্য বরাদ্দকৃত অর্থ কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুখী সাধারণ মানুষের জন্য বরাদ্ধ দিয়েছেন। সেই টাকা দিয়ে আমরা ঘর করে দিচ্ছি। তিনি আরও বলেন, এ ঘর নির্মাণে কোন প্রকার অনিয়ম পরিলক্ষিত হলে প্রশ্রয় দেয়া হবে না।
আজ শুক্রবার(৩০ জুলাই) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চর পোগলদিঘার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য নির্মিত ৩০টি ঘর ও পৌরসভার শিমলাপল্লী তাড়িয়াপাড়ায় তৃতীয় লিঙ্গদের জন্য ৯টি ঘর পরিদর্শন, আশ্রয়ণ প্রকল্পে বৃক্ষ রোপণ ও আশ্রিতাদের মাঝে ত্রাণ বিতরণ ছাড়াও বিকেলে সরিষাবাড়ী কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে ত্রাণ বিতরণ ও উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কোভিড-১৯ এর বিনামূল্যে রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন কালে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি এ সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জামালপুর জেলার জেলা প্রশাসক মোর্শেদা জামান, সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক ড.হারুন অর রশীদ, জেলা তথ্য অফিসার মো: শহীদুল্লাহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, সদস্য আলহাজ্ব আবুল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক ও পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও জনপ্রতিনিধি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বিজ্ঞাপন