আসাদুজ্জামান নিজের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনে সর্বদা সচেষ্ট ছিলেন

রাজধানী

বিশেষ প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, প্রয়াত সমাজ কল্যাণ কর্মকর্তা আসাদুজ্জামান নিজের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনে সর্বদা সচেষ্ট ছিলেন।


বিজ্ঞাপন

বুধবার ৮ সেপ্টেম্বর, বিকালে গুলশানের নগর ভবনে ডিএনসিসির প্রয়াত সমাজ কল্যাণ কর্মকর্তা আসাদুজ্জামান স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তৃতায় তিনি একথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, যে আসাদ নিজে দায়িত্ব নিয়ে অনেক মৃত ব্যক্তির কবরের বন্দোবস্ত করত, তাকেই কবরে চলে যেতে হয়েছে, এটাই বাস্তবতা। আমরা যারা দুনিয়াতে এসেছি সবাইকেই একদিন চলে যেতে হবে, এর কোন বিকল্প নেই।

মোঃ আতিকুল ইসলাম বলেন, অত্যন্ত বিনয়ী ও কঠোর পরিশ্রমী আসাদুজ্জামান নিজের সততা ও আন্তরিকতায় সকলকে মুগ্ধ করতে সক্ষম হয়েছেন।

তিনি সকলকে জনকল্যাণে সৎ পথে থেকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

উল্লেখ্য, ডিএনসিসির সমাজ কল্যাণ কর্মকর্তা আসাদুজ্জামান গত ০৩/০৯/২০২১ তারিখ মাত্র ৪৩ বছর বয়সে মৃত্যুবরণ করেন।

আলোচনা সভা শেষে প্রয়াত সমাজ কল্যাণ কর্মকর্তা আসাদুজ্জামান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনায় সভায় অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জোবায়দুর রহমান, সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এবং মেয়রের সহকারী একান্ত সচিব-২ রিসাদ মোর্শেদ মরহুমের স্মৃতিচারণ করেন।