এরশাদের আসনে লড়বে আওয়ামী লীগও

এইমাত্র জাতীয় ঢাকা রাজধানী রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ নির্বাচনে প্রার্থী দিতে যাচ্ছে আওয়ামী লীগ-এমনটি জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যুব মহিলা লীগ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ তথ্য জানান।


বিজ্ঞাপন

রংপুরে এরশাদের আসনে আওয়ামী লীগ জাতীয় পর্টিকে ছাড় দেয়া হবে কি না জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আমরা এ পর্যন্ত কোন উপ নির্বাচনে কাউকে ছাড় দেইনি। যার যার নির্বাচন তাদের দলীয় প্রতীকে করবে, জাতীয় পার্টি তাদের প্রার্থীতা দিবে। আওয়ামী লীগও প্রার্থীতা এখানে রাখবে।

তিনি আরো বলেন, এখানে ছাড় দেওয়ার কোন বিষয় নেই। আমরা সরকারি দল হিসেবে আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতা করব, জাতীয় পার্টিও প্রতিদ্বন্দ্বিতা করবে। এখানে ছাড় দেওয়া বা ভাগাভাগি করার কোন বিষয় নেই, প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ সবার আছে, আমরাও সেভাবেই এগিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, গত ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর তার আসন রংপুর-৩ শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। নিয়ম অনুযায়ী মধ্য অক্টোবরের মধ্যে সেখানে উপ-নির্বাচন দিতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *