বিএনপি ষড়যন্ত্রে ওস্তাদ: কাদের

এইমাত্র জাতীয় রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে ‘ষড়যন্ত্রে ওস্তাদ’ বলে আখ‌্যায়িত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির অপপ্রচারের জবাব দিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।


বিজ্ঞাপন

শুক্রবার দুপুরে আওয়ামী লীগের কার্যালয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ আহ্বান জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ বলেন, প্রতিপক্ষকে দুর্বল মনে করবেন না। প্রতিপক্ষ আর কিছু না পারুক ষড়যন্ত্রে ওস্তাদ, বিএনপি ষড়যন্ত্রে ওস্তাদ। আপনারা থানায়-থানায়, ওয়ার্ডে-ওয়ার্ডে কর্মিসভা করেন। সরকারের বিরুদ্ধে অপ্রচারের জবাব দিতে হবে। মাঝে মাঝে আমাদের জোটে মধ্য থেকেও কেউ কেউ উল্টাপাল্টা কথা বলছেন। আমি বলতে চাই, সরকারের অস্তিত্বকে কেউ দুর্বল ভাববেন না।

কাদের বলেন, এবারের সিটি করপোরেশন নির্বাচন চ্যালেঞ্জিং হবে। প্রতিপক্ষ আঁটঘাট বেঁধে নির্বাচনে নামবে। তারা ঐক্যবদ্ধ হলে অনেক শক্তি হবে তাদের।

নুসরাত হত্যার রায়ের প্রশংসা করতে বিএনপি কুণ্ঠিত বলে অভিযোগ করে কাদের বলেন, বিএনপির সময়ে দলের লোকজন থাকলে মামলা করতেই পারত না। আর সোনাগাজীর নুসরাতের ঘটনায় আমাদের দলের লোকজনও আছে এবং তাদেরও ফাঁসি হয়েছে।

‘পুলিশের কী হলো, এ নিয়ে মির্জা ফখরুল আবোল তাবোল বকছেন। কিন্তু এত দ্রুত একটা মামলার বিচারকাজ শেষ হয়েছে, ১৬ জনের সবার ফাঁসির রায় হয়েছে। বিচার বিভাগের প্রতি মানুষের আস্থা বাড়বে। এর প্রশংসা করতে বিএনপি কুণ্ঠিত। বিএনপি প্রশংসা করতে জানে না’

ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন ও আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *