টাঙ্গাইলে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৬

এইমাত্র সারাদেশ

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ ছয় জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। সোমবার (৯ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার গোড়াই-সখীপুর সড়কের বেলতৈল বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। বালুভর্তি ড্রাম ট্রাক, যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়।
নিহতরা হলেন-উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫), ঘাঘরাই গ্রামের জাকির হোসেন।
মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, সখীপুর থেকে হাটুভাঙার দিকে যাচ্ছিলো মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক। দ্রুত গতিতে যাওয়ার সময় সামনে থাকা যাত্রীবাহী একটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে সিএনজিকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটিও দুমড়ে-মুচড়ে যায়। এসময় সিএনজি উল্টে ঘটনাস্থলেই তিন জন নিহত হন। আহত অপর পাঁচ জনকে কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথে একজন ও হাসপাতালে আরও দুইজনের মৃত্যু হয়।
মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান বলেন, ‘ড্রাম ট্রাক জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *