আ’লীগ মানেই উন্নয়নের সরকার : খাদ্যমন্ত্রী

জাতীয় সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু আওয়ামী লীগের নয়, তিনি জাতীয় সম্পদ। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। তবেই দেশটা হবে সোনার বাংলাদেশ।
শুক্রবার নওগাঁ জেলা খাদ্য বিভাগের উদ্যোগে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে নির্মিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।
নওগাঁ জেলা খাদ্য ভবনের মূল ফটকে নির্মিত বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার বিভিন্ন সময়ের ছবি, তার জীবনী ও ঐতিহাসিক ঘটনা, লেখনী ও বাণীসহ অন্যান্য স্মৃতিবিজরিত জিনিসপত্র স্থাপন করা হয়েছে।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে জাতির জনকের রেখে যাওয়া কর্ম ও বাণীগুলো নতুন প্রজন্ম জানতে পারবে। এর মধ্য দিয়ে তরুণ ও যুবকরা মাদক ও সন্ত্রাস থেকে দূরে থাকবে।
তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস কাজ করছেন। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। তাই শেখ হাসিনার নেতৃত্বকে আরও শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে সহযোগিতা ও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা রায়হানুল কবীর, নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ, জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুখ হোসেন পাটওয়ারী, বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সাইফুল ইসলামসহ খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন