অভিনব কায়দায় টাকা ছিনতাই, গ্রেপ্তার ২

অপরাধ সারাদেশ

গোপালগঞ্জ প্রতিনিধি : অভিনব কায়দায় টাকা ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ। শুক্রবার ভোররাতে বরিশাল ও খুলনা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।


বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশালের মুলাদী থানার উত্তর পাতারচর গ্রামের মাওলানা আব্দুল হাই তালুকদারের ছেলে মো. রেদোয়ান তালুকদার (৪০) ও খুলনার রূপসা থানার দেয়ারা পশ্চিমপাড়া গ্রামের রব শেখের ছেলে মো. আবিদুল হাসান ওরফে মিন্টু শেখ (৪৫)।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন জানান, গত ৬ সেপ্টেম্বর গোপালগঞ্জ পোস্ট অফিস থেকে সুরেশ চন্দ্র বিশ্বাস ও তার স্ত্রী হেমলতা বিশ্বাসের সঞ্চয়পত্রের ১০ লাখ টাকা উত্তোলন করেন। এ সময় টাকা ছিনতাই চক্রের ৪ সদস্যের একটি দল অভিনব কায়দায় ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় সুরেশ চন্দ্র বিশ্বাস বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ে করেন। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে ও প্রযুক্তি ব্যবহার করে বরিশাল ও খুলনায় অভিযান চালিয়ে টাকা ছিনতাই চক্রের দুই সদস্য রেদোয়ান তালুকদার ও আবিদুল হাসান ওরফে মিন্টু শেখকে গ্রেপ্তার করে।

পরে আজ শুক্রবার বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়। তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।