মল্লিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও আশির্বাদ প্রতাশী আনোয়ার মল্লিক

সারাদেশ

মো:রফিকুল ইসলাম : নড়াইলের লোহাগড়ার ৯নং মল্লিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো:আনোয়ার মল্লিক সকলের দোয়া ও আশির্বাদ প্রতাশী।
আসছে আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতিক নিয়ে ৯নং মল্লিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটের মাঠে লড়বেন আনোয়ার মল্লিক।
মল্লিকপুর ইউনিয়ন পরিষদ কে মডেল ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষে ধানের শীষ মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ঁযুক্ত করুন।
আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ঁযুক্ত করে মল্লিকপুর ইউনিয়ন বাসির কাধেঁ কাধঁ মিলিয়ে সুখে দুখে সকলের পাসে থাকার সুযোগ দিন।
অসহায় গরিব দুখী মানুষের যে চাওয়া পাওয়া থাকে সেটা থেকে বন্চিত ইউনিয়ন বাসি,যেটা করোনাকালীন সময়ে অনেক চেয়ারম্যান,মেম্বার,গরিবের হক সরকারের দেয়া চাউল মেরে খেয়েছে তা ইউনিয়ন বাসি জানেন।
আনোয়ার মল্লিক এ প্রতিবেদক কে আরো জানান,
আমি অসহায় গরিবের বন্ধু,গরিবের বন্ধু কে বন্ধু মনে করেই আসছে আগমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে সকলে দোয়া ও আশির্বাদ করবেন।
সেই সাথে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ঁযুক্ত করুন এবং গরিব অসহায়দের পাওনা,বিধবা ভাতা,বয়স্ক ভাতা,শিশু কার্ড,প্রতিবন্ধি ভাতা সহ সকল প্রকার সুযোগ সুবিধার অংশিদার হোন।
আমি বিএনপির দলীয় মনোনয়ন ধানের শীষ প্রতিক নিয়ে আগামি মল্লিকপুর ৯নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও আশির্বাদ পেলে ৯নং মল্লিকপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান হয়ে সকলের সুখে দুখে কাধেঁ কাধঁ মিলিয়ে পাসে থাকবো ইনশাআল্লাহ্‌।


বিজ্ঞাপন