ভূমি ও গৃহহীনদের ঘর প্রদান জনসেবার অনন্য উদাহরণ

ঢাকা

 

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমি ও গৃহহীন মানুষের জন্য যে ঘর প্রদান করছেন, তা জনসেবার অনন্য উদাহরণ হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। শনিবার মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ঘর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বিজ্ঞাপন

তিনি বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জনের পরই বঙ্গবন্ধু দেশ পুনর্গঠনের কাজ শুরু করে সবুজ বিপ্লবের ডাক দেন। গৃহহীন মানুষের জন্য গুচ্ছগ্রাম প্রকল্প বাস্তবায়ন করেন। মুজিববর্ষে বঙ্গবন্ধু কন্যা ভূমি ও গৃহহীন মানুষের জন্য যে নয় লাখ ঘর প্রদান করছেন, তা জনসেবার অনন্য উদাহরণ হয়ে থাকবে।’
মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ প্রদানের সনদ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। এ সময় মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার, আব্দুল মোমেন পিপিএম মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়ের অনুষ্ঠানস্থলে উপস্থিত থেকে অভ্যর্থনা ও বিদায়ী অভিনন্দন জ্ঞাপন করেন।