সবার ঢাকা’ অ্যাপে গত ২৪ ঘন্টায় ৪১ অভিযোগ 

রাজধানী

নিজস্ব প্রতিনিধি : ‘সবার ঢাকা’ অ্যাপের মাধ্যমে গত ২৪ ঘন্টায় প্রাপ্ত অভিযোগের সংখ্যা ৪১টি। গত ২৪ ঘন্টায় সমাধান করা হয়েছে ১১টি অভিযোগ। অন্য অভিযোগগুলো সমাধানের জন্য কাজ চলছে।

যেমনঃ মোঃ আশফাক হাসান খান মোহাম্মদপুর এলাকার (জোন ৫, ওয়ার্ড ৩২) বাবর রোডের বাসিন্দা। তিনি অভিযোগ করেন, গত ২ সপ্তাহ ধরে তাঁর বাসার সামনের আবর্জনা পরিষ্কার করা করেনি পরিচ্ছন্নকর্মীরা। সমস্যাটির ব্যাপারে ১৪ ফেব্রুয়ারি রাতে জানানো হলেও, পরেরদিন সকালের মধ্যে সমস্যাটির সমাধান করা হয়। পরবর্তীতে তিনি ধন্যবাদ এবং সন্তুষ্টি জানান এত দ্রুত সমস্যা সমাধান করার জন্য।

সালমান রহমান মঈন বড় মগবাজার এলাকার (জোন ৩, ওয়ার্ড ৩৫) বাসিন্দা। তিনি অভিযোগ করেন, তাঁর বাসার পাশে অজ্ঞাত লোকজন ময়লা ফেলছে যার কারণে দুর্গন্ধ এবং মশার সমস্যা দেখা দিচ্ছে। সমস্যাটি জানানোর ১২ ঘন্টার মধ্যেই সমস্যার সমাধান করা হয়।

ডা মাহবুব উর রহমান উত্তরা এলাকার (জোন ১, ওয়ার্ড ১) ৭ নম্বর সেক্টরের বাসিন্দা। তিনি অভিযোগ করেন, দীর্ঘদিন সড়ক বাতিটি জ্বলে না। আশেপাশের বাতিগুলোও জ্বলে না যার কারণে জায়গাটি অন্ধকারাচ্ছন্ন হয়ে থাকে। ৩দিনের মধ্যেই সমস্যাটির সমাধান দেওয়া হয়। প্লে-স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে আজই ডাউনলোড করুন ‘সবার ঢাকা’ অ্যাপ।