যশোরের অভয়নগরে গাছের সাথে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলায় একটি বাগানে গাছের সাথে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত যুবক উপজেলার বুইকারা গ্রামের মৃত- শামসুর রহমানের ছেলে আলমগীর হাওলাদার (৩৮)। বুধবার সকালে ধোপাদি গ্রামের কবিরাজপাড়া এলাকার একটি বাগানের গাছের সাথে হাত-পা বাঁধা অবস্থায় নিহত আলমগীরের মরদেহ পুলিশ উদ্ধার করেছে। নিহত আলমগীর নওয়াপাড়া বৌ-বাজার এলাকার মমিন কসাই-এর বাড়ির ভাড়াটিয়া ছিলো।
ধোপাদি কবিরাজপাড়ার বাসিন্দা ফারুক হোসেন কবিরাজ জানান, সকালে তাদের বাড়ির পাশের বাগানে একটি মেহগনি গাছের সাথে ঐ মরদেহটি বাঁধা অবস্থায় দেখা যায়। গাছে বাঁধা যুবকের মুখমন্ডল তার পরনের কাপড় দিয়ে এবং কোমরের বেল্ট দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তার গলায় মাফলার ও জামাকাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহটি গাছে বেঁধে রেখে পালিয়ে যায়।
অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আলমগীর হাওলাদার নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান জানান, নিহত আলমগীর একজন হিজলা (তৃতীয় লীঙ্গের) ছিলো, তাকে পরিকল্পিতভাবে হত্যার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন এবং তদন্ত অব্যহত রয়েছে। লাশটির ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।