১১৫ বছরের বৃদ্ধ’র খোঁজ নিলেন সিএমপি পুলিশ কমিশনার

চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ১১৫ বছরের বৃদ্ধকে উদ্ধার করে বাসায় পৌছে দিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বায়েজিদ থানা পুলিশ।


বিজ্ঞাপন

স্ত্রীসহ ছেলে সোহেল এবং মেয়ে রাবেয়া’র সাথে বাকলিয়া থানাধীন নয়া মসজিদ এলাকায় মনার কলোনীতে বসবাস করেন ১১৫ বছরের বৃদ্ধ গোলাম রহমান। এক সময় তিনি মাজার ভক্ত হওয়ার কারণে প্রায় সময় কাউকে কিছু না বলে মাজারে চলে যেতেন। গত ০৮/০৪/২০২১ তারিখ একইভাবে পরিবারের কাউকে কিছু না বলে বায়েজিদ থানাধীন শেরশাহ কলোনীর মাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্ত পথে মধ্যে বায়োজিদ থানাধীন আরেফিনগর এলাকার সড়কের পাশে ঘুমিয়ে পড়েন। এলাকার লোকজন বয়বৃদ্ধ লোকটিকে দেখে-৯৯৯ এ কল দিলে বায়েজিদ থানা পুলিশ তাকে উদ্ধার করে পরে বাকলিয়া থানা পুলিশের সহায়তায় তাকে চাক্তাই নয়া মসজিদ এলাকায় মনার কলোনীতে তার মেয়ে রাবেয়া’র বাসায় পৌঁছে দেন।

বিষয়টি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম মহোদয়ের গোচরে আসার সাথে সাথে বয়োবৃদ্ধ লোকটির স্বাস্থ্যের খোঁজ-খবর নেওয়ার জন্য এবং তার পাশে থাকার জন্য নির্দেশ প্রদান করেন। পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশক্রমে অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, মুহাম্মদ রুহুল আমিন বয়োবৃদ্ধ গোলাম রহমান (১১৫) এর বাসায় যান এবং তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। তাকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের উপহার সামগ্রী পৌঁছে দেন।