জামালপুরে ফটোজার্নালিস্টদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, জামালপুর : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নবগঠিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা ১৫ জুন মঙ্গলবার সকাল ১১ টায় বেলটিয়া পুলিশ লাইন্স ড্রিলশেডে অনুষ্ঠিত হয়েছে।
জামালপুর জেলা পুলিশ আয়োজনে এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার সভাপতি শাহাবুল আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুকনুজ্জামানের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। তার বক্তব্যে তিনি বলেন, যতদিন তিনি এই জেলায় কর্মরত থাকবেন ততদিন জামালপুরের সকল শ্রেণী-পেশার মানুষের পাশে থেকে তিনি সেবা দিয়ে যাবেন। এ সময় তিনি জামালপুরকে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, পুলিশের মানবিক ও পেশাদার আচরণ বাস্তবায়ন, বিট পুলিশিং ও পুলিশের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও উন্নত বাংলাদেশ গঠনে সরকারের গৃহীত যাবতীয় পদক্ষেপ বাস্তবায়ন করতে জেলার সকল সাংবাদিকদের পাশাপাশি ফটো সাংবাদিকদেরও সার্বিক সহযোগিতা কামনা করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, শাহ্ শিবলী সাদিক, জাহিদুল ইসলাম খাঁন,দৈনিক পল্লী কন্ঠ পত্রিকার সম্পাদক, সাংবাদিক ও কলামিস্ট নূরুল হক জঙ্গি।
বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন – সাংবাদিক শেখ ফরিদ, খাদেমুল ইসলাম,ফারুক আহম্মেদ ও ভোরের দর্পণের জামালপু প্রতিনিধি এহসান আলী। এই সময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি শফিকুল ইসলাম, মাইনুল আহাসান কামাল ,যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, দৈনিক সংবাদ, দেশ যুগান্তর ও জামালপুর দিনকাল পত্রিকার প্রতিনিধি মোঃ ছামিউল ইসলাম, ৭১ বাংলা টিভির প্রতিনিধি শাহীন আলম, শাহিন প্রচার সম্পাদক ও আলআমিন প্রমুখ।


বিজ্ঞাপন