গ্রাম পুলিশদের বিদায় সংবর্ধনা

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : ডিমলা থানা,নীলফামারী পুলিশের উদ্যোগে রবিবার ২০ জুন, ডিমলা থানা চত্বরে থানা এলাকার ১০ (দশ) ইউনিয়নের অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

গ্রাম পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে স্মরণ করে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করে বলেন গ্রাম পুলিশ বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি গুরুত্বপূর্ণ সম্পদ।

অভ্যন্তরীণ আইন-শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ পুলিশ বাহিনীকে সবসময় সহযোগিতা করে থাকে গ্রাম পুলিশের সদস্যরা। বাংলাদেশ পুলিশ বাহিনীতে তাদের অবদান কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন পুলিশ সুপার, নীলফামারী, তাদের অবসর জীবন সুস্থ ও সুন্দরভাবে কাটুক জেলা পুলিশের পক্ষ থেকে এ আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম,অফিসার ইনচার্জ, ডিমলা থানা, নীলফামারী, মাজহারুল ইসলাম (লিটন), সভাপতি, ডিমলা প্রেসক্লাব, মইনুল হক, ইউপি চেয়ারম্যান, টেপাখড়িবাড়ী, শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক, ডিমলা প্রেসক্লাব সহ ডিমলা থানার বিভিন্ন দপ্তরের সংশ্লিষ্ট অফিসার ফোর্স, বর্তমান ও কর্মরত অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ সদস্যরা ।