প্রেম প্রীতির বন্ধন সিনেমার রাগান্বিত দৃশ্যে ঢালিউড কুইন অপু বিশ্বাস!

বিনোদন

বিনোদন প্রতিবেদক : সোলায়মান আলী লেবু পরিচালিত “প্রেম প্রীতির বন্ধন”। অপুর বিপরীতে জুটি হিসেবে অভিনয় করছেন তরুণ অভিনেতা জয় চৌধুরী।‌


বিজ্ঞাপন

এই প্রথমবারের মত জুটি হিসেবে তাদেরকে বড় পর্দায় দেখা যাবে।‌ এর আগে তারা “হিটম্যান” নামে একটা ছবিতে একসাথে ছিলো কিন্তু সেখানে জুটি হিসেবে ছিলো নাহ!

সেখানে অপুর বিপরীতে নায়ক হিসেবে ছিলো শাকিব খান। “প্রেম প্রীতির বন্ধন” দিয়ে (অপু-জয়) তারা প্রথমবারের মত জুটি হিসেবে কাজ করছে। রোমান্টিক ধাঁচের একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে প্রেম প্রীতির কাহিনী।

প্রেম-ভালোবাসা, মান-অভিমান, ঝগড়া-ঝাঁটি সবকিছুই আছে ছবির গল্পের মধ্যে। সহকারী পরিচালক হিসেবে দেলোয়ার হোসেন ঝন্টু। এতে অপু, জয়, মিশা, সাহানুর সহ আরও অনেকে অভিনয় করছে। সম্ভবত অপুর চরিত্রের নাম «প্রীতি» আর জয়ের চরিত্রের নাম «প্রেম» অথবা «বন্ধন».. বলা চলে, অপুর ক্যারিয়ারে আরেকটি রোমান্টিক ধাঁচের ছবি যোগ হতে যাচ্ছে।

“প্রেম প্রীতির বন্ধন” ছবির একটি দৃশ্যের শুটিং ভিডিও ইউটিউবে আপ হলো। সেখানে চরিত্রের প্রীতিকে দেখা যায়, মঞ্চে দাঁড়িয়ে প্রচন্ড রাগান্বিত হয়ে নায়ককে বলছে স্টপ ইওর মাউথ এটা বলার সময় তার রাগান্বিত এক্সপ্রেশন এবং সংলাপ’টা বলার ধরন ছিলো জাস্ট বেশি নজরে লেগেছে তাহার রাগান্বিত এক্সপ্রেশন।

প্রেম প্রীতির বন্ধনের প্রতি আরেকটু আগ্ৰহ বেড়ে গেলো। আগ্ৰহ হলো তাদের ভালোবাসা এবং খুনসুটি দেখবো বলে।